No icon

একই ছাদের নিচে বিনিয়োগ পরিষেবায় হাজির সাই ফিনগ্রোথ প্রাইভেট লিমিটেড

আজ কলকাতার ১৫২/২ সি এপিসি রোডে উদ্বোধন হয়ে গেল সাই ফিনগ্রোথ প্রাইভেট লিমিটেড নামক এক  ফিনান্সিয়াল কনসালটেন্সির। যেখানে থাকছে জীবন বীমা, সাধারণ বীমা, মিউচুয়াল ফান্ড ইত্যাদি সহ একাধিক পরিষেবা। 

বিনিয়োগের রাস্তায় রয়েছে হাজারো পলিসির ভিড়। ফলে অনেক সময় চাহিদা অনুযায়ী একাধিক জায়গায় বিনিয়োগের ফলে দেখা যায় একাধিক সমস্যা। এবার সেই সমস্যার সমাধানে এসে গেল সাই ফিনগ্রোথ প্রাইভেট লিমিটেড। এমনই মত সাই ফিনগ্রোথ প্রাইভেট লিমিটেড-এর ডিরেক্টর শ্রী অবিনাশ কুমার জয়সওয়াল।

এলআইসি-র ফিনান্সিয়াল কনসালটেন্ট হিসাবে নিজের কেরিয়ার শুরু করেন অবিনাশ। দীর্ঘ সতেরো বছর ধরে নিজের কেরিয়ার জীবনে নানান অভিজ্ঞতার সম্মুখীন হয়েছেন তিনি। গত দুবছর ধরে তিনি নিযুক্ত চিফ অ্যাডভাইজার পদে এবং একইসঙ্গে এলআইসি কেএমডিও-১ ডিভিশনের ১ নম্বর বিক্রেতা হিসাবে সম্মানিত হয়েছেন।এই সংস্থায় থাকছে ইউনাইটেড ইন্ডিয়া এবং স্টার হেলথ কোম্পানির স্বাস্থ্য বিমার সুবিধা। রয়েছে এইচডিএফসি এবং ইউটিআই মিউচুয়াল ফান্ডে বিনিয়োগের পরিষেবা। একইসঙ্গে আছে এলআইসি-এইচএফএল এবং এসবিআই হোম লোনের সুব্যবস্থা।

নিজের এধরণের স্বনির্ভর সংস্থা গড়ার উদেশ্য হিসেবে সংস্থার কর্ণধার অবিনাশ কুমার জয়সওয়াল জানান, এখানে একই ছাদের নিচে সবধরনের পলিসি সরবরাহ করা হবে। যারফলে গ্রাহকেরা অনেকবেশি উপকৃত হবেন। আমি স্বয়ং এএমএফআই -র লাইসেন্সধারী হওয়ার সুবাদে মিউচুয়াল ফান্ড সরবরাহ করে থাকি। এই সংস্থায় একাধিক পরিষেবার ফলে মানুষ যেমন আরো বেশি উৎসাহিত হবে তেমনি একাধারে তারা অবগত হবে যে নানান প্রোডাক্টের মাধ্যমে সুবিধা দিতে আগ্রহী সাই ফিনগ্রোথ প্রাইভেট লিমিটেড। বলা ভালো এক ছাদের নিচে একাধিক স্বপ্নপূরণ।

এদিন এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শ্রী রত্নাকর পট্টনায়েক (সিএলআইএ, রিজিওনাল ম্যানেজার-ইস্টার্ন জোন, এলআইসি), শ্রী মানস সাহু(সিনিয়র ডিভিশনাল ম্যানেজার, কেএমডিও-১) সহ অন্যান্য গন্যমান্য ব্যক্তিবর্গ।

Comment