No icon

BHAVNA

প্রজাতন্ত্র দিবসে অভিনব ভাবনায় আয়োজিত হতে চলেছে ভাবনা নৃত্য শিক্ষাকেন্দ্রের বার্ষিক সাংস্কৃতিক অনুষ্ঠান

২৬শে জানুয়ারি অর্থাৎ প্রজাতন্ত্র দিবস। দেশজুড়ে মহাসমারোহে পালিত হবে এই দিনটি। আর এই শুভদিনে হুগলির শেওড়াফুলির সুরেন্দ্রনাথ বিদ্যানিকেতন-এ আগামী রবিবার ভাবনা নৃত্য শিক্ষাকেন্দ্রের পক্ষ থেকে অনুষ্ঠিত হতে চলেছে ৪তম বার্ষিক সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন। এই বার্ষিক অনুষ্ঠান আলোকিত করতে হাজির থাকছেন জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার, অভিনেত্রী ইন্দ্রানী দত্ত, অভিনেত্রী দেবিকা মুখার্জী, রাণী রাসমণি' খ্যাত টেলি অভিনেত্রী সমতা দাস, বৈদ্যবাটি পুরসভার চেয়ারম্যান শ্রী অরিন্দম গুঁই, 'নকশিকাঁথা' খ্যাত টেলি অভিনেতা সুমন দে, ক্ল্যাসিক্যাল গায়িকা শ্রেয়া দাস, 'ময়ূরপঙ্খী' খ্যাত টেলি অভিনেতা সৌম্য মুখার্জী সহ অন্যান্যরা।

৪তম এই বার্ষিক সাংস্কৃতিক অনুষ্ঠানের প্রারম্ভে থাকছে ক্ল্যাসিক্যাল গায়িকা শ্রেয়া দাস -এর সংগীত পরিবেশন। একইসঙ্গে প্রজাতন্ত্র দিবস উপলক্ষে থাকবে ভাবনা  নৃত্য শিক্ষাকেন্দ্রের ছাত্রছাত্রীদের দেশাত্ববোধক নৃত্য প্রদর্শন এবং  টেলি অভিনেতা সুমন দে-এর ডান্স পারফরম্যান্স। শুধু কি তাই পাশাপাশি  এদিনের  অনুষ্ঠানের বিশেষ নিবেদন প্রয়াত বলিউডের কিংবদন্তী অভিনেত্রী শ্রীদেবীর স্মরণে এক বিশেষ নৃত্য পরিবেশনের মাধ্যমে শ্রদ্ধাজ্ঞাপন। এছাড়া এদিন পুরস্কৃত করা হবে কৃতি ছাত্রছাত্রীদের।

সবমিলিয়ে, প্রজাতন্ত্র দিবসে এক অভিনব ভাবনায় সম্পন্ন হতে চলেছে  ভাবনা নৃত্য শিক্ষাকেন্দ্রের বার্ষিক সাংস্কৃতিক অনুষ্ঠান।

Comment