No icon

টিম ইন্ডিয়ার আইকনিক রেট্রো ক্রিকেট জার্সি এখন পাওয়া যাচ্ছে এম পি এল স্পোর্টসে

সাম্প্রতিক অস্ট্রেলিয়া-ভারত সিরিজে টিম ইন্ডিয়ার ব্যবহার করা এই জার্সির
দাম করা হয়েছে মাত্র ১,৫৯৯/- টাকা

ন্যাশনাল: ক্রিকেট ভক্তদের কাছে সাধ্যের মধ্যে টিম ইন্ডিয়া মার্চেন্ডাইজ পৌঁছে দেওয়ার লক্ষ্যে ভারতের সবচেয়ে বড় ইস্পোর্টস ও মোবাইল গেমিং প্ল্যাটফর্ম মোবাইল প্রিমিয়ার লিগ (এম পি এল)-এর অ্যাথলিজার, মার্চেন্ডাইজ ও খেলাধুলোর সরঞ্জামের ব্র্যান্ড এম পি এল স্পোর্টস আজ তাদের ওয়েবসাইট আর এম পি এল অ্যাপে টিম ইন্ডিয়ার জার্সি বিক্রি করার কথা ঘোষণা করল। এবার চলতি টেস্ট সিরিজে ভারত যখন ইংল্যান্ডের বিরুদ্ধে খেলবে, তখন ক্রিকেট ফ্যানরা জাতীয় দলের জার্সি পরে তাদের জন্য হাত তালি দিতে পারবেন।

টিম ইন্ডিয়ার এই জার্সি ১৯৯২ ক্রিকেট বিশ্বকাপের কথা মনে পড়ায়। এতে রয়েছে সেই আইকনিক কালার্ড স্ট্রিপ, যা সেই সময় ৫০ ওভারের বিশ্বকাপে রঙিন পোশাকের প্রবেশের সূচক ছিল। এই রেট্রো জার্সি ২০২০-২০২১ ঐতিহাসিক অস্ট্রেলিয়া-ভারত সিরিজে টিম ইন্ডিয়া পরেছিল, যেখানে ভারত আমন্ত্রণকারী দেশকে টি-টুয়েন্টি আর টেস্ট সিরিজে হারায়।

১,৫৯৯/- টাকা দামের (ট্যাক্স সমেত) এই রেট্রো স্টাইল জার্সি ক্রিকেট ফ্যানদের জন্য সাধ্যের মধ্যে স্পোর্টস মার্চেন্ডাইজ ও সাজপোশাক তৈরি করার যে লক্ষ্য এম পি এল স্পোর্টসের আছে, তা পূরণ করার পথে প্রথম পদক্ষেপ। এই জার্সি XS থেকে XXXL পর্যন্ত সাইজে পাওয়া যাচ্ছে এবং প্রত্যেকটা অর্ডারে আছে বিনামূল্যে শিপিং-এর সুবিধা।

জার্সি কিনতে আসুন www.mplsports.in -এ অথবা ডাউনলোড করুন এম পি এল অ্যাপ

 

Comment