No icon

সালমান খান, ক্যাটরিনা কাইফ, রণবীর'এর গায়িকারা গাইলেন তমোঘ্ন'র হিন্দি গান

পুজো মানেই দেদার আনন্দ, খাওয়া দাওয়া, আড্ডা। আর আড্ডার সঙ্গে অবশ্যই থাকবে গান। গান ছাড়া কি পুজো জমে ? সম্প্রতি প্রখ্যাত গায়ক, সঙ্গীত পরিচালক, গীতিকার এবং সঙ্গীত প্রযোজক তমোঘ্ন ঘোষ প্রকাশ করেছেন তার সুরেলা কম্পোজিশন ‘জামপ্রেম’। 'প্রেম' গানটির কথা তারই লেখা। ইতিমধ্যে গান দুটি মুক্তি পেয়েছে সারা বিশ্বে। এই গান দুটি পাওয়া যাচ্ছে সমস্ত ডিজিটাল প্ল্যাটফর্মে তিনি 'প্রেম' গানটি উৎসর্গ করেছেন তার প্রয়াত মা তৃপ্তি ঘোষকে। 'অনেক দূরে'-এর সাফল্যের পর তার এবং বলিউডের বিখ্যাত গায়িকা সঞ্জীবনী ভেলান্দে তাদের নতুন প্রজেক্ট 'প্রেম'-এর জন্য আরও একবার একসঙ্গে কাজ করেছেন। সঞ্জীবনী বলিউডে অসংখ্য হিট গান গেয়েছেন। এর মধ্যে 'চোরি চোরি জব নাজরে মিলি', 'নিকম্মা কিয়া ইস দিল নে’ তার হিট গানের মধ্যে অন্যতম।

 বাংলার গর্ব তমোঘ্ন এক মিউজিক কোম্পানির মালিক, যার নাম T-Musik Original। সঞ্জীবনী ভেলান্দে  T-Musik Original- এর প্রথম অ্যালবাম ‘অনেক দূরে’-এর অংশ ছিলেন। 

তমোঘ্ন ঘোষের প্রেমের গান ‘ভালোবাসা’ গত বছর ব্যাপক সাড়া ফেলেছে। হিন্দিতে পরিচিত দিল তরসে এবং দিল তরসের বাংলা ভার্সন 'ভালোবাসা'-দুটিই ফেসবুকে ভাইরাল হয়েছিল। গানগুলি 1 লক্ষেরও বেশি ভিউজ হয়েছে এবং 26টিরও বেশি মিডিয়া হাউস থেকে সংবাদ কভারেজ পেয়েছে।

তমোঘ্নর আসন্ন গানটি বিখ্যাত বলিউড গায়িকা অদিতি পল গেয়েছেন, যিনি 'অ্যাঙ্গ লগা দে রে', রণবীর সিং এবং দীপিকা পাড়ুকোন অভিনীত গোলিয়োঁ কী রাসলীলা রাম-লীলা সিনেমা, 'বীর কে বীর', মুভি-বাহুবলী-দ্য কনক্লুশন গানের জন্য তার সুরেলা কণ্ঠ দিয়েছেন। 

তমোঘ্ন'র অপর আপকামিং কম্পোজিশন হল 'দিন হো ইয়া শাম'। এই রোম্যান্টিক গানটি গেয়েছেন বলিউডের সুপরিচিত প্লেব্যাক গায়িকা তারান্নুম মালিক। তিনি 'সাইয়ারা' (সালমান খান, ক্যাটরিনা কাইফ অভিনীত মুভি 'এক থা টাইগার'), 'সালোনে ক্যায়া' (প্রিয়াঙ্কা চোপড়া অভিনীত মুভি হোয়াটস ইওর রাশি), 'ফ্র্যাঙ্কলি টু সোনা নাচদি'(কার্তিক আরিয়ান অভিনীত সিনেমা গেস্ট ইন্ লন্ডন) সহ একাধিক সিনেমায় গান গেয়েছেন।

তমোঘ্ন ঘোষের আগের প্রজেক্টগুলোর মতোই এবারেও তার আপকামিং প্রজেক্টগুলো অবশ্যই সবার মন ছুঁয়ে যাবে ।

Comment